৮ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৫

ফুলপুরে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফুলপুরে করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

ময়মনসিংহের ফুলপুরে করোনায় কর্মহীন ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় গণমাধ্যমকর্মী শাহ নাফিউল্লাহ সৈকতের উদ্যোগে ‘করোনাকালে মানবিক মানুষের মানবিক উপহার’ শিরোনামে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সৈকত সামাজিক যোগাযোগমাধ্যমে কর্মহীনদের জন্যে খাদ্য সামগ্রী সংগ্রহের লক্ষ্যে একটি স্ট্যাটাস দিলে দেশ ও দেশের বাইরের মানবিক মানুষদের পক্ষ থেকে ব্যাপক সাড়া মিলে। পরে উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে  বিভিন্নজনের নিকট থেকে অর্থ সংগ্রহ করা হয়।

ওই অর্থ দিয়ে খাদ্য সামগ্রী হিসেবে প্রতিজনকে ৬ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, আধা লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১টি বল সাবান, ১টি গোসলের সাবান এবং ১টি করে মাস্ক প্রদান করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা চেয়ারম্যান মো. আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার  শীতেষ চন্দ্র সরকার, ওসি আব্দুল্লাহ আল মামুন, ওসি (তদন্ত) আব্দুল মোতালিব, একটি বাড়ি একটি খামারের কর্মকর্তা আবুল বাসার রাজন, জনস্বাস্থ্য প্রকৌশলী দারুস সালাম, প্রভাষক সাফায়েত জামিল সাজু, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সিনিয়র সাংবাদিক নুরুল আমিন, মোস্তফা খান ও এম এ মান্নান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর