১৯ সেপ্টেম্বর, ২০২১ ১০:১৩

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার, আটক ১

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার, আটক ১

কক্সবাজারের টেকনাফে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে গতকাল শনিবার দুপুরে অস্ত্র ও ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে। 

আটক ব্যক্তি হচ্ছেন, উপজেলার হ্নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উলুচামারী এলাকার মৃত হাজী সিকদার আলীর ছেলে হামিদ হােসাইন (৪৫)।

টেকনাফ উপজেলার ঢালারমুখ ব্লেজারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি একনলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ এবং ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারি পুলিশ সুপার সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, কয়েকজন অস্ত্রধারী মাদক কারবারি কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হীলা ইউপিস্থ ঢালারমুখ ব্লেজারপাড়া সাকিনস্থ হীলা হতে বাহারছড়াগামী রাস্তার পূর্ব দিকে ঢালারমুখ পাহাড়ের ঢালে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । এমন সংবাদের ভিত্তিতে, র‍্যাব -১৫ এর একটি আভিযানিক দল ওই স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার আসামি হামিদ হােসাইন আটক হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে আটক আসামি স্বীকার করে, সে দীর্ঘদিন যাবত অস্ত্র , গুলি ও মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  


বিডি প্রতিদিন / অন্তরা কবির 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর