১৯ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৫

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ইউনিট বগুড়া জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ ইউনিট বগুড়া জেলা পুলিশ

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আগস্ট মাসে রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ ইউনিট হয়েছে বগুড়া জেলা পুলিশ। আজ রবিবার বিকালে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। মাসিক সভায় শ্রেষ্ঠ জেলা পুলিশ সুপার ও নির্বাচিত হয়েছেন বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। শ্রেষ্ঠ পুলিশ ইউনিট হওয়ায় সম্মাননা রেঞ্জ অফিসে প্রদান করেছেন ডিআইজি আব্দুল বাতেন। 

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের আলোকে রবিবার রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আগস্ট মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিষ্পত্তি, নারী-শিশু- বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রম প্রভৃতি বিবেচনায় সামগ্রিক মূল্যায়ন করা হয়।

মূল্যায়নে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার ঘোষণা করা হয়েছে বগুড়া জেলা পুলিশ বিভাগ এবং রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী। 

জেলা পুলিশ বিভাগ সূত্রে আরও জানা যায়, ডিআইজি আব্দুল বাতেনের দিকনির্দেশনায় বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর নেতৃত্বে বগুড়া জেলার আইন-শৃঙ্খলা সমুন্নত করণ, জননিরাপত্তা বিধান ও জনবান্ধব পুলিশী ব্যবস্থা নিশ্চিতকরণে দায়িত্ব পালন করে যাচ্ছে। বগুড়ার জনগণের সক্রিয় অংশগ্রহণে অপরাধ নির্মূলের মাধ্যমে চিরপ্রত্যাশিত নিরাপদ বগুড়া ও সুদৃঢ় নিরাপত্তা বলয় গড়ে তুলতে টিম বগুড়া অঙ্গীকারাবদ্ধ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর