২০ সেপ্টেম্বর, ২০২১ ০১:৩৩

সাতক্ষীরায় স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা, আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় স্বতন্ত্র প্রার্থীর অফিসে হামলা, আহত ১০

প্রতীকী ছবি

সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলামের নির্বাচনী অফিসে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের হামলার চালানোর অভিযোগ। এ সময় আহত হয়েছেন ১০ জন স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থক। 

রবিবার রাত সাড়ে ৯টার দিকে সোনাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় পার্শ্ববর্তী ইউপি সদস্য প্রার্থী আনোয়ার হোসেনের ফুটবল প্রতীকের নির্বাচনী অফিসের সামনে থাকা দু’টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরবর্তীতে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম জানান, সোনাবাড়িয়া বাজারে তার নির্বাচর্নী অফিসে হঠাৎ নৌকা প্রতীকের প্রার্থীর লোকজন অতর্কিত হামলা চালিয়ে অফিস ও দু’টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় তার ৮ থেকে ১০ জন কর্মী ও সমর্থক আহত হয়েছে। পরে পুলিশের উপস্থিতিতে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ খাইরুল কবির জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে যাওয়ার পর মোটরসাইকেলের নির্বাচনী অফিস বন্ধ পাওয়া যায়। আহত ও মোটরসাইকেল ভাঙচুরের কোনো ঘটনা ঘটেনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর