শিরোনাম
২০ সেপ্টেম্বর, ২০২১ ২০:০৬

আগামীকাল রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

রাজবাড়ী প্রতিনিধি

আগামীকাল রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

আগামীকাল মঙ্গলবার রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমিতে দিনব্যাপী এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল অেব.) ফারুক খান এমপি। বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম।

বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। জেলা সদরের শিল্পকলা এলাকাসহ উপজেলার শহরগুলোতে বর্ধিত সভায় সফলতা কামনা করে টানানো হয়েছে ব্যানার-পোস্টার। মহাসড়কসহ আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ। 

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, আমাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ার পর তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করার চেষ্টা করছি। ইউনিয়ন আওয়ামী লীগসহ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করেছি। স্বচ্ছতা ও ভোটের মাধ্যমে সম্মেলন করেছি। করোনাকালে আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীসহ হতদরিদ্রদের পাশে থেকেছি। আগামীকে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেটি সফল করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। নেতাকর্মীদের সাথে নিয়ে এই সভা সফল হবে বলে প্রত্যাশা করছি।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম বলেন, বর্ধিত সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। বেশ কিছু নেতাকর্মী কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানাতে আসবেন। তবে বর্ধিত সভা আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ন। এই সভায় আমন্ত্রিত আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আমি আশা করছি রাজবাড়ীতে একটি শান্তিপূর্ন বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর