২০ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৪৭

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন ইউএনও

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

অসুস্থ মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ালেন ইউএনও

৭৮ বছর বয়সী মোখলেছুর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা। প্রাণের মায়া ত্যাগ করে দেশকে স্বাধীন করেছেন। এখন বৃদ্ধ বয়সে এসে গুরুতর স্ট্রোকে আক্রান্ত হয়ে আরও অচল হয়ে পড়েছেন তিনি। স্বজন আর শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় ইতিমধ্যেই চিকিৎসা করে ফিরেছেন বাড়িতে। কিন্তু শরীরের কিছু অঙ্গের সাময়িক সঞ্চালণ বন্ধ (প্যারালাইসড ) হয়ে বিছানায় পড়ে আছেন। সাথে আর্থিকভাবেও হয়ে গেছেন দূর্বল । 

তার জীবনের এই দুর্দশার চিত্র স্থানীয়রা তুলে ধরেন নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসনের নির্বাহী  কর্মকর্তা  আরিফা জহুরার কাছে। সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে সেই মুক্তিযোদ্ধার বাড়ি সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। অসুস্থ সেই মুক্তিযোদ্ধার শারীরিক খোঁজ খবর নিয়ে দেন অর্থ সহযোগিোতা। এছাড়া চলাফেরার জন একটি হুইলচেয়ার দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। 

এ বিষয়ে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান বলেন, চিকিৎসার জন্য অর্থ সহযোগিতা করায় ও হুইলচেয়ার দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ায় ইউএনওকে অসংখ্য ধন্যবাদ। 

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরা বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশ রয়েছে অসহায় মুক্তিযোদ্ধাদের দ্রুত পাশে দাঁড়ানোর। সে অনুযায়ী আমরা অসুস্থ এই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। আমাদের এই সহযোগীতায় যদি তিনি একটুও উপকৃত হন, তাহলেই আমরা সফল।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর