২১ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৪

রাজবাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্ণেল (অব.) ফারুক খান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম-এমপি, বন ও পরিবেশ বিয়ষক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম উপস্থিত ছিলেন।

এদিকে বর্ধিত সভাকে কেন্দ্র করে সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে জেলা শহরে আসতে শুরু করে তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ। আগামী সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন প্রার্থীর স্লোগান দিতে থাকে কর্মী সমর্থকরা। উত্তাপ ছাড়াতে শুরু করে নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে। 

সভায় উপস্থিত নাম প্রকাশ না করার শর্তে দুইজন সদস্য বলেন, বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দ্বাদশ নির্বাচনের প্রস্তুতির জন্য জেলার নেতাকর্মীদের বার্তা দিয়েছেন। দলীয় ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। সভায় উপস্থিত তিনজন নেতা বর্তমান সভাপতি মো. জিল্লুল হাকিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইরাদত কাজী সম্পর্কে বেশ কিছু খারাপ কথা বলেছিলেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন এগুলো সাংগঠনিক কথা না। এগুলো ব্যক্তিগত আক্রমণ। এগুলো থেকে বিরত থাকতে হবে। 

বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, দীর্ঘদিন তো রাজনীতি করছি। কমিটির গুরুত্বপূর্ণ দুই পদে পরিবর্তনের সম্ভাবনার বিন্দুমাত্র আভাস পাওয়া যায়নি। নেতৃবৃন্দ বলেছেন দৌলতদিয়া ফেরিঘাট থেকে নেমেই বুঝতে পেরেছি রাজবাড়ী জেলা আওয়ামী লীগ অত্যন্ত শক্তিশালী একটি সংগঠন। তবে অল্প সময়ে কাজী ইরাদত আলীর সংগঠনিক কর্মকান্ডের ওপর ব্যাপক খুশি হয়েছেন কেন্দ্রীয় নেতারা। 

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে কর্নেল ফারুক খান বলেন, করোনাকালীন সময়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ভালো করছে। আগামী অক্টোম্বর মাসের ১৬ তারিখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সম্মেলন নিয়ে আমরা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের কমিটির সকল সদস্যদের কথা শোনার জন্য এখানে এসেছি। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর