২৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৪

ভাতার টাকা নিয়ে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

চাঁদপুর প্রতিনিধি

ভাতার টাকা নিয়ে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

চাঁদপুরের ফরিদগঞ্জে মৃত বাবার মুক্তিযোদ্ধা ভাতার টাকা নিয়ে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ফরিদগঞ্জ উপজেলার ২ নং বালিথুবা পূর্ব  ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে তালুকদার বাড়িতে বৃহস্পতিবার বিকেলে এই ঘটনাটি ঘটে।

আহত মো. ইদ্রিস তালুকদার জানান, তার বাবা মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন গত ১০ বছর পূর্বে মৃত্যুবরণ করেন। আমরা চার বোন, দুই ভাই। গর্ভধারিনী মা আমার সাথেই রয়েছেন। কিন্তু অন্য ভাইবোন ও মাকে না জানিয়ে বিগত ১০ বছর ধরে মৃত বাবার মুক্তিযোদ্ধা ভাতার টাকা ছোট ভাই হুমায়ুন কবির তালুকদার উত্তোলন করে আসছেন। ভাতার টাকার বিষয়ে মা আছিয়া বেগম ও বড় ভাই ইদ্রিস তালুকদার জিজ্ঞাসা করলে তিনি ভাতা উত্তোলনের বিষয়টি অস্বীকার করেন।

এ বিষয়ে পরবর্তীতে মা আছিয়া বেগম ব্যাংকে ও ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দিলে ভাতার টাকা উত্তোলন বন্ধ হয়ে যায়। এতে অভিযুক্ত হুমায়ুন কবির ক্ষিপ্ত হয়ে মা ও ভাইকে মাথায় আঘাত করে । পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে পার্শ্ববর্তী লোকজন  উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর প্রিমিয়ার হাসপাতালে ভর্তি করায়। মা আছিয়া বেগম প্রাথমিক চিকিৎসা নিলেও, গুরুতর আহত ইদ্রিস তালুকদার মাথার সামনে ও পিছনে অনেকগুলো শেলাই নিয়ে  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ইদ্রিস তালুকদার ও তার ছেলে আল আমিন আরো জানান, অভিযুক্ত হুমায়ুন কবির এলাকায় বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে এবং পৈত্রিক সম্পত্তি মা ও ভাইবোনদের না দিয়ে জোরপূর্বক দখল করেন। এছাড়াও পূর্বে সে অনেক সম্পত্তি বিক্রি করে ফেলেছেন। এসব বিষয় আহত ইদ্রিস তালুকদার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

অভিযুক্ত হুমায়ুন কবির তালুকদার মারামারির ঘটনা অস্বীকার করেন এবং বলেন, অভিযোগগুলো সম্পূর্ণ বানোয়াট ও মিথ্যা। আমি তাদের আঘাত করিনি। আমাকে ফাঁসানোর জন্য একটি মহল এই অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

ইউপি চেয়ারম্যান এইচএম হারুন বলেন, ইদ্রিস তালুকদার আহত হয়েছেন এটা আমি জেনেছি, ওনাকে চিকিৎসা নেওয়ার জন্য বলেছি। পরবর্তীতে বিষয়টি ভালোভাবে জেনে পদক্ষেপ নেয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর