২ অক্টোবর, ২০২১ ১৮:৪৪

নড়াইলে উৎসবমুখর পরিবেশে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি

নড়াইলে উৎসবমুখর পরিবেশে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুুষ্ঠিত

নড়াইলে ‘বিশ্ব পর্যটন দিবস এস এম সুলতান নৌকাবাইচ’ প্রতিযোগিতা অনুুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে হাজারো মানুষ উপভোগ করেন এই নৌকাবাইচ প্রতিযোগিতা। নড়াইলসহ দেশের বিভিন্ন জেলার ১৬টি নৌকা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। শনিবার বিকেলে প্রতিযোগিতার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি।  

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের  প্রধান নির্বাহী কর্মকর্তা জাবেদ আহমেদ, খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন, নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থা ও সুলতান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাসহ অনেকে। 

এর আগে মন্ত্রী শনিবার সকালে চিত্রশিল্পী এসএম সুলতান স্মৃতিসংগ্রহশালা, আর্টক্যাম্প পরিদর্শন, হাটবাড়িয়া জমিদারবাড়ি পার্কসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।  

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও জেলা প্রশাসনের আয়োজনে নড়াইলের চিত্রা নদীর শেখ রাসেল সেতু থেকে এস এম সুলতান সেতু পর্যন্ত প্রায় চার কিলোমিটার নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নারীদের একটি নৌকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রতিযোগিতায় ১৬টি নৌকা অংশগ্রহণ করে। এছাড়া গ্রামীণ মেলা অনুষ্ঠিত হয়।   

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর