৩ অক্টোবর, ২০২১ ২১:৪২

পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় একজনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি

পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় একজনের মৃত্যু

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় শহিদ ফকির নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার তেঘরিয়া বাজার এলাকারে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে মাদারগঞ্জ থানা পুলিশ। নিহত শহিদ ফকির (৫৮) মাদারগঞ্জ উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের কয়ালীকান্দি গ্রামের মৃত ইসমাইল ফকিরের ছেলে।

নিহতের পরিবার জানায়, মাদারগঞ্জের চরপাকেরদহ ইউনিয়নের রোকনাই গোদাশিমলা এলাকার নাজমুল সরদারের ছেলে জিল্লুর রহমানের কাছে বাকিতে সেলোমিশন বিক্রি করে শহিদ ফকির। কিন্তু দীর্ঘদিন ধরে জিল্লুর বাকির টাকা না দিয়ে শহিদ ফকিরকে ঘুরাচ্ছিলেন। রবিবার সন্ধ্যায় তেঘরিয়া বাজারে জিল্লুর রহমানের কাছে পাওনা টাকা চাইলে একপর্যায়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। 

এ সময় জিল্লুর রহমান ও তার ছোট ভাই আরিফ দুজন মিলে শহিদ ফকিরের উপর হামলা করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল হক নিহতের ঘটনা নিশ্চিত করে জানান, কিভাবে মৃত্যু হয়েছে তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও জড়িত সন্দেহে আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর