১৫ অক্টোবর, ২০২১ ২১:৩১

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বগুড়ায় বিএনপির দোয়া

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

খালেদা জিয়ার সুস্থতা কামনায় বগুড়ায় বিএনপির দোয়া

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বাদজুমা বগুড়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপির আয়োজনে শহরের জলেশ্বরীতলা নূর জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে অংশ নেন জেলা বিএনপির আহ্বায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ, চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল,  জেলা বিএনপির  যুগ্ম আহব্য়াক  অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা ও  জয়নাল আবেদীন চাঁন, শহর কমিটির আহবায়ক মাহবুবর রহমান বকুল,  এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, তৌহিদুল আলম মামুন, যুবদলের জেলা আহবায়ক খাদেমুল ইসলাম, স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, পৌর কাউন্সিলর এনামুল হক সুমনসহ সর্বস্তরের মুসল্লীবৃন্দ।  

দোয়া মাহফিল পরিচলানা করেন মসজিদের খতিব মাওলানা আলমগীর হোসাইন। এদিকে নামাজের আগে দেয়া বক্তব্যে সংসদ সদস্য গোলাম মো. সিরাজ অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য মুসল্লীদের নিকট দোয়া কামনা করেন এবং নূর মসজিদের  বহুতল ভবন নির্মাণকল্পে আর্থিক অনুদান ঘোষণা করেন।

অপরদিকে দুর্গাপূজা উপলক্ষে বগুড়া সদরের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে আর্থিক অনুদান প্রদান করেছেন বগুড়া জেলা বিএনপি'র আহ্বায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ। গত বৃহস্পতিবার রাতে বগুড়া সদরের দত্তবাড়ী, সাবগ্রাম ও চেলোপাড়াসহ বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে তিনি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের নিকট অনুদান প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। 


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর