১৬ অক্টোবর, ২০২১ ২০:২৩

একসাথে বিষপান করে স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

মাদারীপুর প্রতিনিধি

একসাথে বিষপান করে স্বামীর মৃত্যু, স্ত্রী আশঙ্কাজনক

স্বামী রজিব তালুকদার (৩৫)

মাদারীপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রী একসাথে বিষপান করেছেন। প্রতিবেশীরা টের পেয়ে স্বামী রজিব তালুকদার (৩৫) তার স্ত্রী লাইজু বেগমকে (২৫) গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় স্বামী রজিব মারা যায়। তবে স্ত্রী লাইজুর অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার রাতে রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে ঘটনা ঘটে। মৃত রজিব তালুকদার ওই গ্রামের খলিল তালুকদারের ছেলে এবং তিনি উপজেলা কৃষি অফিসের নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন। 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের খলিল তালুকদারের ছেলে রজিব তালুকদারের সাথে তার স্ত্রী লাইজুর দীর্ঘদিন ধরে দাম্পত্য এবং পারিবারিক কলহ চলে আসছিল। এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে স্বামী রজিব তালুকদার ও স্ত্রী লাইজুর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রথমে রজিব তালুকদার ঘরে থাকা কীটনাশক পান করে। এ সময় বোতলে থাকা বাকি কীটনাশক তার স্ত্রী লাইজুও পান করে। পরে প্রতিবেশীরা টের পেয়ে তাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রজিব তালুকদার মারা যায়। তবে স্ত্রী প্রাণে বেঁচে গেলেও তার অবস্থা এখনও আশঙ্কাজনক। তাদের দুই বছরের তাসরিফ নামে একটি ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে তারা বিষপান করে। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।’


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর