শিরোনাম
২০ অক্টোবর, ২০২১ ১৮:২৮

শৈলকূপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে দিল প্রতিপক্ষরা

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকূপায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে দিল প্রতিপক্ষরা

ঝিনাইদহের শৈলকূপা উপজেলায় গত ২৬ জুলাই সন্ধ্যায় আওয়ামী লীগের দু’গ্রুপের সহিংসতায় প্রতিপক্ষের হামলায় নিহত হন দামুকদিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে রাশিদুল ইসলাম ওরফে উকিল মৃধা (৪৬)। এ হত্যাকাণ্ডের পরপরই গ্রামটিতে ব্যাপক লুটপাট ও বাড়ি ঘর ভাংচুর শুরু হয়। এ পর্যন্ত প্রায় শতাধিক বাড়িতে লুটপাট ও ভাঙচুর করা হয়েছে। 

জানা গেছে, হত্যা পরবর্তী সময়ে রাতেই সহিংসতার আশঙ্কায় এক পক্ষ বাড়ি থেকে পালিয়ে যায়। এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষার্থে থানা পুলিশ একটি অস্থায়ী ক্যাম্প স্থাপন করে পালাক্রমে বিভিন্ন অফিসার ও ফোর্স ডিউটি করতো। কিছুদিন আগে ওই গ্রাম থেকে পুলিশ প্রত্যাহার করা হলে  প্রতিপক্ষরা শুরু করে তাণ্ডব। এ তাণ্ডবে রেহাই পায়নি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরও।  

কাসেদ আলির ছেলে আবু কালাম ও ছলিম উদ্দিন শেখের ছেলে ওহিদুল ইসলাম দুলুর ঘরের জানালা-দরজা, ভেতরের বৈদ্যুতিক ওয়্যারিংয়ের তার ও সরঞ্জামাদি এবং ঘরে থাকা কাপড়-চোপড় আসবাবপত্র ও নগদ টাকা লুট করে নেয় প্রতিপক্ষরা। 

শৈলকূপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর