২০ অক্টোবর, ২০২১ ২১:১৩

নিখোঁজের দুইদিন পর জেলের মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি

নিখোঁজের দুইদিন পর জেলের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামস্বর ইউনিয়নের নতুন ধামস্বর গ্রামের বাদল রাজবংশী ( ৪৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লক্ষীদিয়া খালে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। বাদল রাজবংশী নতুন ধামস্বর গ্রামের কানাই রাজবংশীর ছেলে।

স্থানীয় আব্দুল কাদের জানান, গত সোমবার রাতে প্রতিদিনের মতো বাড়ির সামনের খালে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন বাদল রাজবংশী। নিখোঁজের দুই দিন পর বুধবার সকালে লক্ষীদিয়া খালে ভাসমান অবস্থায় লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

দৌলতপুর থানার ওসি জাকারিয়া হোসেন বলেন, বাদল রাজবংশী একজন জেলে। প্রতিদিনের মতো গত সোমবার দুপুরে সে মাছ ধরতে যায়। পরের দিন মঙ্গলবার সে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন মনে করেছে কোথাও হয়তো মাছ ধরার জন্য রয়েছে। বুধবার সকালে এলাকার লোকজনের নজরে আসে, একটা লাশ ভেসে আছে। তারা আমাদের থানায় ফোন করে করলে, সেখানে গিয়ে লাশ উদ্ধার করি। পরে লাশ শনাক্ত করা হয়।

ওসি আরও বলেন, ঘটনাটি রহস্যজনক বলে মনে হচ্ছে। লাশের শরীরে কোনো ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি। আমরা বিষয়টি খতিয়ে দেখার চেষ্টা করছি। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর