২১ অক্টোবর, ২০২১ ১৪:১৩

গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

বগুড়ার আদমদীঘির সান্তাহার সাইলো সড়কে গাঁজা বিক্রির সময় দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছে থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেলহাজতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার সান্তাহার স্টেশন কলোনীর মৃত চাঁন্দু প্রামানিকের ছেলে আব্দুর রহমান (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যমবাশি দ্বিপপুর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে আব্দুল মালেক (২৮)। 

থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন জানান, উপজেলার সান্তাহার পৌর শহরের যোগীপুকুর এলাকায় সাইলো সড়কে সিএনজি চালিত অটোরিকশা দাঁড়িয়ে রেখে মাদক কারবারিরা গাঁজা বিক্রি করছে। বুধবার রাত সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা বিক্রিকালে আব্দুল মালেক এবং আব্দুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। 

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর