শিরোনাম
২২ অক্টোবর, ২০২১ ১৬:৪৪

গোপালগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালন

গোপালগঞ্জ প্রতিনিধি


গোপালগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালন

“গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গোপালগঞ্জে পালিত হয়েছে নিরাপদ সড়ক দিবস। আজ শুক্রবার দিবসটি পালন উপলক্ষ্যে গোপালগঞ্জ সড়ক বিভাগ জেলার মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়ক গুলিতে সতর্কীকরণ ব্যানার ফেস্টুন টাঙ্গানোসহ মাইকিং করে নিরাপদে সড়কে চলাচল করতে গতিসীমা মেনে চলার জন্য সকল প্রকার যানবাহন চালকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এছাড়া দিবসটি পালন উপলক্ষ্যে গোপালগঞ্জ বিআরটিএ সতর্কীকরণ ব্যানার ফেস্টুন টাঙ্গানো এবং জনসচেতনতায় মাইকিং করা ছাড়াও জেলার শিল্পকলা একাডেমিতে যানবাহন চালকসহ সকল শ্রেণীপেশার মানুষদের নিয়ে আলোচনা সভা করেছে।

গোপালগঞ্জ বিআরটিএর সহকারী পরিচালক লাইলাতুল মাওয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইলিয়াসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।
এছাড়া অন্যান্যের মধ্যে গোপালগঞ্জ সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, সহকারী প্রকৌশলী সুকদেব মোহন্ত, বিআরটিএর পরিদর্শক মো. সাঈদ সিদ্দিক, মো. শরিফ উদ্দিন, শিবলী সাদিক, মো. মাহবুব হোসেনসহ শতাধিক যানবাহন চালক এসময় উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর