২৩ অক্টোবর, ২০২১ ১৯:১১

রূপগঞ্জে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ১

রূপগঞ্জ ( নারায়ণগঞ্জ ) প্রতিনিধি:

রূপগঞ্জে ধর্ষণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ১

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে  চতুর্থ শ্রেণির ছাত্রী সামিয়াকে (৯) অপহরণের পর ধর্ষণ করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের পিতলগঞ্জ এলাকায়। 

রূপগঞ্জ থানায় দায়েরকৃত অভিযোগপত্র ও নিহত শিশু সামিয়ার মা পারুল বেগম সূত্রে জানা যায়, উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া পাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহমানের ছেলে অভিযুক্ত মোশারফ মিয়া (৪৫) নিহত সামিয়ার নানা সম্পর্কীয় আত্নীয়। সে সূত্রে বিভিন্ন সময় নিহতের বাড়িতে যাতায়াত ছিলো অভিযুক্তের। গত ২২ অক্টোবর শুক্রবার সকাল ৬টার দিকে সামিয়াকে নাস্তা খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মোশারফ। পরে দুপুর হয়ে গেলেও বাড়িতে না ফেরায় বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করা হয়। এ সময় মোশাররফের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে সামিয়াকে অপহরণ বিষয়ে একইদিন রাতে মোশারফকে অভিযুক্ত করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। 

রূপগঞ্জ থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম জানান, অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হই। মোশারফকে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার জড়িত থাকার কথা স্বীকার করে সে। 

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এএফএম সায়েদ বলেন, শিশু সামিহাকে অপহরণ করেছে মর্মে একটি অভিযোগ পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ দ্রুত আসামিকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করি। এ সময় অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে ওই অভিযুক্তের দেয়া তথ্যের ভিত্তিতে জাঙ্গীর এলাকার বালির মাঠের কাঁশবন থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করার পর আরও কোন ব্যক্তি জড়িত থাকলে তাকেও দ্রুত আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে নিহতের মা পারুল বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর