২৬ অক্টোবর, ২০২১ ১৪:৫৯

নাঙ্গলকোটে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

লাকসাম প্রতিনিধি:

নাঙ্গলকোটে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

কুমিল্লার নাঙ্গলকোটে সত্তরোর্ধ্ব বৃদ্ধা জবা খাতুনকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার ঢালুয়া ইউপির চাঁন্দলা গ্রাম থেকে পুলিশ ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। জবা খাতুন ওই গ্রামের মৃত আবদুর রশিদের স্ত্রী। 

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

তিনি জানান, নিজ ঘরে বৃদ্ধা জবা খাতুন একাই ছিলেন। তার গলা ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর দরজা-জানালা খোলা ছিল। দুর্বৃত্তরা কিছু ভেঙে ঘরে প্রবেশ করেছে এমন আলামত পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জবা খাতুনের জামাতা শাহ আলম জানান, দুইদিন আগে আমাদের বাড়ি থেকে শ্বাশুড়ি নিজ বাড়িতে আসেন। আজ সকাল সাড়ে ৭টায় আমার শ্যালক মোবাইল ফোনে ঘটনাটি জানালে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকাণ্ডের বিচার চাই।

নিহতের দেবর অলি উল্লাহ জানান, সকালে জবা খাতুনের পুত্রবধূ ঘরে নাস্তা দিতে গিয়ে রক্তাক্ত মরদেহ দেখে চিৎকার দিলে আমরা ঘটনাস্থলে আসি। এ সময় ঘরের আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়েছিল। পরে পুলিশকে খবর দেওয়া হয়। জবা খাতুন অসুস্থ ছিলেন বলে তিনি জানান।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল খায়ের বলেন, ঘটনাটি রহস্যজনক। ধারণা করা হচ্ছে, রাতে কোনও এক সময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ডাকাতি নাকি অন্যকিছু তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর