২৬ অক্টোবর, ২০২১ ২১:৪৯

চকরিয়া-পেকুয়ায় নৌকার মনোনয়ন পেলেন যারা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়া-পেকুয়ায় নৌকার মনোনয়ন পেলেন যারা

চকরিয়া উপজেলায় মনোনয়ন পাওয়া নৌকার ১০ প্রার্থী।

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে কক্সবাজারের চকরিয়া-পেকুয়ার ২৫টি ইউনিয়নের মধ্যে ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড মঙ্গলবার দুপুরে চকরিয়া-পেকুয়ায় ১৬ জন নৌকা প্রতীকের প্রার্থীর নাম ঘোষণা করেছেন।

চকরিয়া উপজেলার ১০ ইউনিয়ন থেকে যারা নৌকা প্রতীক পেলেন-মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মহসিন বাবুল, বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরে হোছাইন আরিফ, পূর্ব বড় ভেওলা ইউনিয়নে ফারহানা আফরিন মুন্না, কৈয়ারবিলে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জন্নাতুল বকেয়া রেখা, কাকারায় বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, ভেওলা-মানিকচরে (বিএমচর) মো. শহিদুল ইসলাম খোকন, কোনাখালীতে আওয়ামী লীগ নেতা জাফর আলম সিদ্দীকি, ঢেমুশিয়ায় থেকে এস.এম মঈন উদ্দিন আহমদ চৌধুরী এবং লক্ষ্যারচরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মো. আওরঙ্গজেব বুলেট।

পেকুয়া উপজেলার নৌকা প্রতীকের প্রার্থীরা হলেন-পেকুয়া সদরে সাংবাদিক জহিরুল ইসলাম, বারবাকিয়ায় জি.এম আবুল কাশেম, উজানটিয়ায় বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, মগনামায় মো. নাজেম উদ্দিন, রাজাখালীতে নজরুল ইসলাম ও শিলখালী ইউনিয়নে মো. কাজিউল ইনসান।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি বোর্ডের মুলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সিদ্বান্ত অনুযায়ী তৃতীয় ধাপের সিলেট ও চট্টগ্রাম বিভাগের ইউনিয়ন পরিষদের নির্বাচনের দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর