৬ নভেম্বর, ২০২১ ০৪:১৮

কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় ভাইসহ মেম্বার প্রার্থী গুলিবিদ্ধ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় ভাইসহ মেম্বার প্রার্থী গুলিবিদ্ধ

কক্সবাজারে ইউনিয়ন পরিষদের নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে নির্বাচনী সহিংসতাও তত বেড়ে চলেছে। ইউপি নির্বাচনকে কেন্দ্র  কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আওয়ামী লীগ নেতা কুদরত উল্লাহ সিকদার ও তার ভাই জেলা শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। 

শুক্রবার (৫ নভেম্বর) রাত ১০টার দিকে লিংকরোডস্থ কুদরতের অফিসে দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। এসময় তারা দুই ভাই গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ দুই সহোদর কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এদিকে এ ঘটনা ছড়িয়ে পড়লে ফুটবল মার্কার মেম্বারপ্রার্থী কুদরত উল্লাহর সমর্থকরা সড়ক অবরোধ করে রাখে। এতে টেকনাফ-কক্সবাজার ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লিংক রোড এলাকায় দীর্ঘ যানজট ও জন দুর্ভোগ সৃষ্টি হয়। কক্সবাজার শহরসহ নির্বাচনী এলাকায় প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল হয়। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। 

গুলিবিদ্ধ দুই সহোদর জানান, প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী (মোরগ মার্কা) লিয়াকত তাদের গুলি করে। স্থানীয়রা জানান, হামলাকারীরা মোটরসাইকেল যোগে এসে কুদরত উল্লাহর অফিসে এসে গুলি করে দ্রুত পালিয়ে যায়। 

এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) বিপুল চন্দ্র জানান, মেম্বার প্রার্থী কুদরত উল্লাহ তার ভাই জহিরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে এমন খবরে পাওয়া গেছে। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থলে আইন-শৃঙ্খলা রক্ষায় ও সড়ক অবরোধ নিরসনে কাজ করছে পুলিশ। এ ঘটনার বিষয়ে পুলিশ তদন্ত করছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর