১২ নভেম্বর, ২০২১ ১৭:৫৮

পীরগাছায় দুই সদস্য প্রার্থী একটি ভোটও পাননি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

পীরগাছায় দুই সদস্য প্রার্থী একটি ভোটও পাননি

প্রতীকী ছবি

রংপুরের পীরগাছা উপজেলার কান্দি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থীর ব্যালট বাক্সে কোনো ভোট পড়েনি। তারা হলেন-২ নম্বর ওয়ার্ডের প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য খোকা মিয়া (মোরগ প্রতীক) এবং একই ওয়ার্ডের আরেক প্রার্থী দুলাল মিয়া (বৈদ্যুতিক পাখা)। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা চলছে।

বৃহস্পতিবার ভোট গ্রহণ শেষে রাতে পীরগাছা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। এসময় সাধারণ সদস্য প্রার্থী খোকা মিয়া ও দুলাল মিয়া কোনো ভোট পাননি বলে ঘোষণা দেন রিটার্নিং কর্মকর্তা এনামুল হক।

ওই ওয়ার্ডে পাঁচজন প্রার্থী সাধারণ সদস্য পদে অংশ নেন। ফলাফলে দেখা যায়, আব্দুল জব্বার তোকদার (ফুটবল) ১০৩৯ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল ইসলাম (টিউবওয়েল) পান ৯৩১ ভোট।

ওই ওয়ার্ডের দাদন গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম বলেন, বর্তমান ইউপি সদস্য ও নতুন এক প্রার্থী তাদের নিজের এবং এজেন্ট ও পরিবারের কারো কোনো ভোট পাননি। এটা নিয়ে সকলে আলোচনা করছেন।

কোনো ভোট না পাওয়া প্রার্থী খোকা মিয়া বলেন, ‘প্রতিপক্ষের এক প্রার্থীকে ঠেকানোর জন্য আমি নিজেই অন্য প্রার্থীকে ভোট দিয়েছি। তবে আমার একজনও শুভাকাঙ্ক্ষী থাকবে না, তা ভাবিনি।’

রিটার্নিং কর্মকর্তা এনামুল হক বলেন, নির্বাচনে যে কেউ প্রার্থী হতে পারেন। খোকা মিয়া ও দুলাল মিয়া কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে বৈধ প্রার্থী ছিলেন। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর