২৩ নভেম্বর, ২০২১ ১৫:৫৮

বিদ্যুৎস্পৃষ্টে মৃতের পরিবারকে সহায়তা

টাঙ্গাইল প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে মৃতের পরিবারকে সহায়তা

টাঙ্গাইল সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ছেলে মৃত্যুর ঘটনায় নগদ টাকা ও খাদ্যবান্ধব কর্মসূচির কার্ড দিয়ে পরিবারটিকে সহায়তা করলেন সদর ইউএনও রানুয়ারা খাতুন।  

জানা যায়, পরিবারের আর কেউ উপার্জন করার মতো কেউ নাই এ কথা শুনে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পরিবারটির জন্য সহায়তার আশ্বাস দেন। তারই প্রেক্ষিতে আজ বেলা সাড়ে ১২টার দিকে পরিবারটির হাতে নগদ ৫হাজার টাকা ও একটি খাদ্যবান্ধব ১০ টাকা কেজির কার্ড তুলে দেন তিনি।

এ বিষয়ে টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন বলেন, আনোয়ার হোসেন ১৫ নভেম্বর  নতুন একটি ব্যাটারি চালিত অটোরিক্সা কিনেন। রাতে তার বাড়িতেই চার্জ দিয়ে রাখেন। ভোর চারটায় ব্যাটারি চালিত অটোরিক্সার চার্জ খুলতে গেলে আনোয়ার হোসেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। তিনি চিৎকার করলে তার বাবা আইন উদ্দিন গিয়ে তাকে স্পর্শ কললে তিনিও বিদ্যুৎ স্পৃষ্ট হন। দুজনের চিৎকারে আনোয়ার হোসেনের মা গিয়ে বিদ্যুতের মেইন লাইন বন্ধ করে দেন। 
পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  
তিনি আরও জানান, খোঁজ  নিয়ে দেখি পরিবারটি একদম অসহায়, তাই  আমি পরিবারটির জন্য উপজেলা পরিষদের মাধ্যমে একটি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড দিয়ে সহায়তা করার চেষ্টা করছি। পরিবারকে বিধবা কার্ড বানিয়ে দেয়ারও চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর