৩০ নভেম্বর, ২০২১ ১২:৩২

বগুড়া খান্দারে ছুরিকাঘাতে যুবককে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া খান্দারে ছুরিকাঘাতে যুবককে হত্যা

বগুড়ায় খান্দারে পুরাতন সোনালী ব্যাংকের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহন (২২) নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের খান্দার এলাকায় খুনের ঘটনা ঘটে।

নিহত মোহন শাজাহানপুর উপজেলার ফুলতলা (কানপাড়া) এলাকার শুকুর আলীর ছেলে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, মোহন তার দুই বন্ধু বাপ্পি ও লিখনের সাথে দাওয়াত খেতে যান। সেখান শিবলী নামে এক বন্ধুকে খান্দারে বাড়িতে নেমে দিয়ে ফেরার পথে সিএন্ডবি গোডাউনের সামনে কয়েক জন তাদের পথরোধ করে। এসময় পূর্বের এক দ্বন্দ্ব নিয়ে কথাকাটাকাটি হয়। 
এর একপর্যায়ে মোহনকে উপুর্যপুরি ছুরিকাঘাত করে প্রতিপক্ষরা। তারা মোহনের দুই বন্ধুকেও লাঠি দিয়ে বেদম মারধর করে। মারধরের এক পর্যায়ে প্রতিপক্ষরা চলে গেলে মোহনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু হাসপাতালে ভর্তির এক ঘণ্টা পর মোহন মারা যান। হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে পুলিশ তাৎক্ষণিক জানাতে পারেনি। তবে ফুলতলা এলাকার এক যুবলীগ নেতার ক্যাডার হিসেবে পরিচিত মোহনের বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজিসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামিম বলেন, মোহনের সাথে আহত অবস্থায় আরও দুইজন হাসপাতালে আসলেও তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে মোহনকে রেখে চলে গেছে। নিহতের খবর নিশ্চিত করে সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর