৩০ নভেম্বর, ২০২১ ১৮:৫৩

বীরগঞ্জের ১১ শিক্ষার্থী ঢাবিতে ভর্তির সুযোগ পাওয়ায় সংবর্ধনা

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জের ১১ শিক্ষার্থী ঢাবিতে ভর্তির সুযোগ পাওয়ায় সংবর্ধনা

ঢাবিতে ভর্তির সুযোগ পাওয়া ১১ শিক্ষার্থীকে বীরগঞ্জে সংবর্ধনা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাওয়া দিনাজপুরের বীরগঞ্জ সরকারি কলেজের ১১ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের। মঙ্গলবার সকাল ১০টায় বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের, সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা এসএমএ খালেক, বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান বুলু প্রমুখ। শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে মানবিক বিভাগে ভর্তির সুযোগ প্রাপ্ত শিক্ষার্থী পারভেজ ইসলাম ও উন্মে সুমাইয়া।

শিক্ষার্থীদের মধ্যে পারভেজ ইসলাম, সাদমান শাহরিয়ার, রঞ্জিত রায়, মোস্তাকিনা মিম, মীর মোবাশ্বের, রিমন আলী, মাহফুজ আলম, বাধন রায়, উন্মে সুমাইয়া, প্রসেঞ্জিত ঘোষ ও ফাহিমা আকতার উপস্থিত ছিলেন। এসময় শিক্ষার্থীদের অভিভাবক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীও উপস্থিত ছিলেন।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুর কাদের বলেন, করোনাভাইরাসের ভয়াল ছোবলের হাত থেকে আমাদের প্রজন্মকে রক্ষার্থে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছিল। কিন্তু তারপরেও শিক্ষার্থীদের মেধার বিকাশ থেমে থাকেনি। এই উপজেলার প্রায় শতাধিক শিক্ষার্থী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়ে এলাকাকে সন্মানিত করেছে। তাদের এই অর্জনকে সন্মানিত করতে এই উদ্যোগ। ধারাবাহিকভাবে সকল শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করার সিদ্ধান্ত নিয়েছি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর