৫ ডিসেম্বর, ২০২১ ১৩:৪৮

টেকনাফে ৫৭৫ পিস ইয়াবাসহ যুবক আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ৫৭৫ পিস ইয়াবাসহ যুবক আটক

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

কক্সবাজারের টেকনাফের কেরনতলী বায়তুল আমান জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে ৫৭৫ পিস ইয়াবাসহ মেহেদী হাসান প্রকাশ মুন্না (২০) নামে এক যুবককে আটক করেছেন র‍্যাব-১৫ এর সদস্যরা। আটক ওই যুবক উখিয়া উপজেলার থাইংখালী এলাকার আব্দুর রহিমের ছেলে।

শনিবার (৪ ডিসেম্বর) রাতে উপজেলার সদর ইউনিয়নের ঐ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (ল্য এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন,সদর ইউনিয়নের কেরুনতলী বায়তুল আমান জামে মসজিদের সামনে ইয়াবা ক্রয়-বিক্রির উদ্দেশ্য মাদক কারবারি অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করা হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে তার দেহ তল্লাশি করে ৫৭৫পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞেসাবাদে আটক মেহেদী হাসান প্রকাশ মুন্না জানায় সে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছিল। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর