শিরোনাম
১৭ ডিসেম্বর, ২০২১ ২০:৪১

২৮ বছর পর মানিকগঞ্জে জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি

মানিকগঞ্জ প্রতিনিধি

২৮ বছর পর মানিকগঞ্জে জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি

সভাপতি সাবিহা হাবিব (বামে) এবং সাধারণ সম্পাদক কামরুন্নাহার মুন্নি (ডানে)

দীর্ঘ ২৮ বছর পর মানিকগঞ্জ জাতীয়তাবাদী মহিলা দলের জেলা কমিটি গঠিত হয়েছে। মানিকগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলার সাবিহা হাবিবকে সভাপতি এবং হরিরামপুর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার মুন্নিকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। 

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বৃহস্পতিবার এই নবগঠিত কমিটির অনুমোদন করেন। দীর্ঘ ২৮ বছর পর সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠিত হলো। 

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি সানজিদা রহমান সিদ্দিকী ছন্দা, ফারজানা জুবাইদি সিমকী, মাসুমা খানম রুলি, খন্দকার নাজমা আক্তার, লাভলী ইয়াসমনি রুমি ও রহিমা আক্তার, সহ-সাধারণ সম্পাদক রিটা ইয়াসমিন নাহার, লাইলী বেগম, শামীমা পারভীন জলি, হামিদা আক্তার, শেফালী বেগম ও আশা, সাংগঠনিক সম্পাদক মাসুমা আক্তার মুক্তি, সহ-সাংগঠনিক সম্পাদক জায়েদা ইয়াসমিন কণা, মুন্নী আক্তার, মনোয়ারা বেগম মনি, দপ্তর সম্পাদক তাজরিন জামান আঞ্জু, প্রচার সম্পাদক রাহা মাহমুদা পলি, কোষাধ্যক্ষ নুসরাত জাহান নিলা, শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানিয়া আজাদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহানাজ পারভীন বাচ্চা, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুলতানা আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মালেকা বেগম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শেফালী বেগম, সদস্য-ডা: দেলোয়ার জাহান পান্না, আলহাজ্জ্ব আলেয়া রহমান, সামসুন্নাহার বেগম, সাহিদা খান মেমী, মমতাজ মুঞ্জু খানম, লিলি তালুকদার, রেহেনা আক্তার, লুৎফুন্নাহার, আমেনা বেগম, বকুল বেগম, পাপিয়া রহমান টুনি, পারভীন আক্তার,  শিউলী আক্তার, সোনিয়া আক্তার, সুফিয়া বেগম, হাসিনা বেগম, রুনা আক্তার, মলি আক্তার, শাহনাজ বেগম পারুল, তানিয়া খান, নুরজাহান খুকু, ইসমত জাহান, লুবনা ফরিদা নিশাত, শিল্পী আক্তার ও তানজিনা খান তন্নী। 

উল্লেখ্য, সর্বশেষ ১৯৯৩ সালে জেলা মহিলা দলের সম্মেলনের মাধ্যমে কমিটি হয়েছিল। এরপর আর কোনো সম্মেলন হয়নি। গত ১৩ ডিসেম্বর মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার মুন্নু সিটিতে দলটির জেলা শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই কর্মীসভার উদ্বোধন করেছিলেন জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস এবং মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় সংসদ সদস্য সুলতানা আহমেদ।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি আফরোজা খান রিতা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর