১৮ ডিসেম্বর, ২০২১ ১২:৪৫

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

নরসিংদী প্রতিনিধি

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা

ঐতিহ্য ও গৌরবময় বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও নৈশভোজের আয়োজন করা হয়। নরসিংদী শহর যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আশরাফ হোসেন সরকারের ব্যক্তিগত উদ্যোগে শেরেবাংলা ক্লাব প্রাঙ্গনে জেলার ৬৫ জন বীর মুক্তিযোদ্ধার হাতে এ সম্মাননা স্বারক তুলে দেয়া হয়।

 অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত, মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের স্মরণে একমিনিট নিরবতা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যদিয়ে শুরু হয়। 

সম্মাননা প্রদান উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আশরাফ উদ্দিন ভূঁইয়া মুকুল, স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য বীর মুক্তিযোদ্ধা শুভাষ সাহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য শিক্ষক নেতা বীর মুক্তিযোদ্ধা রঞ্জিত সাহা, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান আজিম, জেলা আওয়ামী লীগ নেতা সাখাওয়াত মোল্লা, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মনছুর আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান ছোট্টু, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আরমান পাঠান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকা প্রমুখ। 

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর