২ জানুয়ারি, ২০২২ ১৮:১০

আজিজ হত্যা মামলার আসামিকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি

আজিজ হত্যা মামলার আসামিকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদীতে চাঞ্চল্যকর আজিজ হত্যা মামলার আসামিকে গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে নরসিংদী ৭নং ও ৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের ব্যানারে নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে নিহতের স্বজন, পরিবারের সদস্য ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে আব্দুল আজিজকে ছুরিকাঘাত করে হত্যার প্রধান আসামি শফিককে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত ২৯ নভেম্বর রাতে নরসিংদী পৌর এলাকার ব্রাহ্মণপাড়া মহল্লার বাসিন্দা আব্দুল আজিজের ঘরে ঢুকে ছুরিকাঘাত করে শফিক মিয়া নামে এক যুবক। এ সময় আজিজের চিৎকারে তার ছেলে-মেয়েরা এগিয়ে গেলে তাদেরও ছুরিকাঘাত করা হয়। পরে মুমূর্ষু অবস্থায় আজিজকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৫ ডিসেম্বর আব্দুল আজিজ মারা যান।

এ ঘটনায় নিহতের স্বজন জাকির হোসেন বাদী হয়ে নরসিংদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের এক মাস পেরিয়ে গেলেও পুলিশ অভিযুক্ত শফিক মিয়াকে গ্রেফতার করতে পারেনি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর