২১ জানুয়ারি, ২০২২ ১৭:১১

৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

৫ মাস পর কবর থেকে লাশ উত্তোলন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দাফনের ৫ মাস পর মোরশালিন (১৯) নামে এক শ্রমিকের লাশ উত্তোলন করেছে পুলিশ। মামলার বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের লক্ষীনারায়নপুর গ্রামের নানিহাটা সরকারি গোরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

মোরশালিন ওই গ্রামের শুকুর উদ্দিনের ছেলে। লাশ উত্তোলনের সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিস মমতাজ ও গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৫ আগস্ট মোরশালিন ঘাটনগর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে পাশের বাড়ির একটি নির্মাণাধীন বাড়িতে তাকে হত্যা করা হয়। এরপর ওইদিন রাতে তাকে তার শোয়ার ঘরে রশি দিয়ে ঝুলিয়ে রাখে হত্যাকারীরা। এ ঘটনায় মোরশালিনের মা সিরিনা বেগম বাদী হয়ে মোরশালিনের স্ত্রী চম্পা খাতুনকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি গোমস্তাপুর থানা পুলিশকে তদন্তের জন্য হস্তান্তর করা হয়।

গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, মোরশালিনের লাশ উত্তোলনের মাধ্যমে পুনরায় ময়নাতদন্তের জন্য আদালতের কাছে আবেদন করলে আদালত লাশ উত্তোলনের অনুমতি দেয়। আজ আদালতের নির্দেশ অনুযায়ী লাশ তুলে ময়নাতদন্তের জন্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর