২২ জানুয়ারি, ২০২২ ২২:১০

শিবচরে হুমকির মুখে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :

শিবচরে হুমকির মুখে তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচরে নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে হুমকির মুখে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার সন্যাসীরচর ইউনিয়নের মাদবর কান্দি গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার বিবরণ ও পারিবারিক সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে নয়টার দিকে শিবচর থানাধীন সন্যাসীরচর ইউনিয়নের এক স্কুলের সামনে দাঁড়িয়ে ভিকটিম পূর্ব পরিচিত আশিক মাদবর (২০) নামের এক তরুণের সাথে কথা বলছিলেন। এসময় বন্দরখোলা ইউনিয়নের রাজারচর মোল্লা কান্দি গ্রামের কায়ুম শেখের ছেলে নাহিদ শেখ (২৮), একই গ্রামের তারা মিয়া হাওলাদারের ছেলে আরিফ হাওলাদার (২৮) ভয়-ভীতি ও হুমকি-ধমকি দিয়ে জোর পূর্বক ওই স্কুলছাত্রীকে মোটরসাইকেলে তুলে অপহরণ করে। পরে সন্যাসীরচর ইউনিয়নের মাদবর কান্দি এলাকার হারুন শেখের কলা বাগানে নিয়ে যায় ভিকটিমকে। সেখানে নাহিদ শেখ তার সাথে থাকা আরিফ হাওলাদারকে দূরে পাহারায় রেখে ওই ভিকটিমকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে ভিকটিমের ধস্তাধস্তির একপর্যায়ে আশপাশের লোকজন চলে আসলে আসামি নাহিদ শেখ কলা বাগান থেকে পালিয়ে যায়। 

এই ঘটনায় শনিবার রাত সোয়া ৮ টার দিকে শিবচর থানায় মামলা করেন ওই  স্কুলছাত্রীর ভাই। রবিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, সকালে খবর পেয়ে পুলিশ এলাকা পরিদর্শন করে। রাতে মেয়েটির ভাই বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে। তদন্ত করে আমরা যথাযথ ব্যবস্থা নেব।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর