২৬ জানুয়ারি, ২০২২ ১৮:১০

শেরপুরে বাসের ধাক্কায় সিএনজির ৫ যাত্রী নিহত, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শেরপুরে বাসের ধাক্কায় সিএনজির ৫ যাত্রী নিহত, আহত ১০

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ৫ যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান নামক স্থানের ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 
শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন জানান, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে বিপরীতদিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির পাঁচজন যাত্রী নিহত হন। সেই সঙ্গে বাস ও সিএনজি আরও দশজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের তাৎক্ষণিক পরিচয় জানা সম্ভব হয়নি। তবে নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ সদস্য রয়েছেন। তাদের সবার বয়স ২৫ থেকে ৫০ বছরের মধ্যে বলে জানান তিনি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনায় নিহত ও আহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। এছাড়াও দুর্ঘটনার পরপরই ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর