১৫ মার্চ, ২০২২ ২২:০৬

‘মুক্তিযুদ্ধের চেতনায় আলোকিত পত্রিকা বাংলাদেশ প্রতিদিন’

দিনাজপুর প্রতিনিধি

‘মুক্তিযুদ্ধের চেতনায় আলোকিত পত্রিকা বাংলাদেশ প্রতিদিন’

বক্তব্য রাখছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনায় আলোকিত একটি পত্রিকা বাংলাদেশ প্রতিদিন। দীর্ঘ ১২ বছর ধরে তার জনপ্রিয়তাকে ধরে রেখেছে। জনপ্রিয়তাকে ধরে রাখা একটি পত্রিকার পক্ষে কঠিন। এরপরেও এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ভার্সনও আছে, যা এক ক্লিকেই দেশ এবং বিদেশের খবর তাৎক্ষণিক জানতে পারি। এটি একটি ভালো দিক।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর প্রেসক্লাব কনফারেন্স রুমে বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে প্রবেশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হুইপ ইকবালুর রহিম বলেন, মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে, অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রশ্নে, বাঙালি জাতীয়তাবাদের প্রশ্নে বাংলাদেশ প্রতিদিনকে কোনোদিন আপস করতে দেখিনি। ভবিষ্যতেও প্রত্যাশা রাখবো, তারা এ প্রশ্নে আপস করবে না। বাংলাদেশ প্রতিদিন এমন কোনো কাজ করবে না, যাতে মুক্তিযুদ্ধের পক্ষের কোনো শক্তির ক্ষতি হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দৈনিক দেশবার্তার সম্পাদক চিত্ত ঘোষ, সাবেক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন ও বাংলাদেশ প্রতিদিনের দিনাজপুর প্রতিনিধি রিয়াজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিনের পাঠকভক্ত শিক্ষাপদক প্রাপ্ত ফারুক হোসেন, তরুণ উদ্যোক্তা মোসাদ্দেক হোসেন ও উদ্যোক্তা বিথিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত হয়ে বাংলাদেশ প্রতিদিনকে শুভেচ্ছা জানান। এছাড়াও স্থানীয় পত্রিকায় দিনাজপুরের কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, বন্ধু প্রতিদিন জেলা কমিটির নেতৃবৃন্দ, রাজনৈতিক-সামাজিক ও কবি-সাহিত্যিক বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর