২৬ মার্চ, ২০২২ ২০:০২

ত্রিশালে যুবলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

ময়মনসিংহ প্রতিনিধি:

ত্রিশালে যুবলীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে ত্রিশাল উপজেলা যুবলীগ। শনিবার ভোরে স্থানীয় বাসস্ট্যান্ড চত্বরে মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। 

সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর বাদ যোহর বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্বার মাগফেরাত কামনা বিশেষ মোনাজাত করা হয়। পরে বিকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। 

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম। পৌর যুবলীগের সভাপতি ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর  সাইফুল আলম শাহীন, সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, যুবলীগের উপপ্রচার সম্পাদক শেখ মেহেদী হাছান রাসেল।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর