২৯ মার্চ, ২০২২ ১৮:৩৭

জয়পুরহাটে ভেজাল বিরোধী অভিযান, চার প্রতিষ্ঠানকে জরিমানা

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ভেজাল বিরোধী অভিযান, চার  প্রতিষ্ঠানকে জরিমানা
অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরির অভিযোগে জয়পুরহাট পৌর শহেরর চারটি বেকারিতে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। জয়পুরহাট পৌর শহরের শান্তি নগর এলাকায় আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।  
 
র‌্যাব ৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা ও জাতীয় ভোক্তা ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক ফজলে এলাহী নেতৃত্বে অভিযান চালিয়ে চারটি বেকারি মালিকে ৫৭ হাজার টাকা  জরিমানা করা হয়।
 
র‌্যাব ৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, দীর্ঘদিন ধরে পৌর শহরের শান্তি নগর  এলাকায় চারটি বেকারির মালিকরা অস্বাস্থ্য ও নোংরা পরিবেশে কেক বিস্কুট রুটিসহ নানা খাদ্যদ্রব্য বানিয়ে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলো।
 
ভোক্তা অধিকার সংরক্ষণ কার্যালয়ের সহকারী পরিচালক ফজলে এলাহী জানান, এই চারটি বেকারি দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুটসহ অন্যান্য পণ্যসামগ্রী উৎপাদন করার অপরাধে চার বেকারির মালিককে ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে মালিককে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন করলে বেকারির দোকানগুলো সিলগালা করা হবে।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর