২৯ মার্চ, ২০২২ ২০:৫৪

স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে ঝলসে দিলো স্বামী

দিনাজপুর প্রতিনিধি

স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে ঝলসে দিলো স্বামী

অভিযুক্ত স্বামী ইছাহাক আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিনাজপুরের বিরামপুরে রাজিয়া সুলতান নামে এক গৃহবধূর শরীরে গরম পানি ঢেলে ঝলসে দিয়েছেন স্বামী ইছাহাক আলী। অসুস্থ ওই নারী দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় অভিযুক্ত স্বামী ইছাহাক আলীকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতার স্বামী ইছাহাক আলী দিনাজপুরের বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর বালুপাড়া এলাকার জব্বার আলীর ছেলে। গত রবিবার বিরামপুরের মুকুন্দপুর ইউপির কেশবপুর বালুপাড়া এলাকায় নিজ বাড়িতে পারিবারিক তুচ্ছ ঘটনায় বাক-বিতণ্ডার জেরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউপির কেশবপুর এলাকায় ২৫ বছর আগে ইছাহাক আলীর সাথে বিয়ে হয় রাজিয়া সুলতানার। বিয়ের পর থেকেই স্বামী ইছাহাক আলী বিভিন্ন কারণে স্ত্রীকে নির্যাতন করতেন। রবিবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এসময় ইছাহাক ক্ষিপ্ত হয়ে চুলার উপর থাকা গরম পানি রাজিয়ার শরীরে ঢেলে দেন। এতে রাজিয়ার শরীরের বিভিন্ন জায়গা ঝলসে যায়। দ্রুত তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, গৃহবধূর শরীরে গরম পানি দিয়ে ঝলসানোর ঘটনায় ওই নারীর বাবা তিনজনকে আসামি করে মামলা করেন। সোমবার রাতে অভিযান চালিয়ে মামলার মূল আসামি ইছাহাক আলীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর