৭ এপ্রিল, ২০২২ ১৮:১৫

ফরিদপুরে ব্যবসাপ্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ব্যবসাপ্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগ

ফরিদপুরে ব্যবসাপ্রতিষ্ঠানে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগ।

ফরিদপুর শহরতলীর ধুলদি রেলগেট বাজার এলাকায় অবস্থিত একটি ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়েছে কিশোর গ্যাংয়ের একটি দল। এ সময় ব্যবসাপ্রতিষ্ঠানের দুইজনকে কুপিয়ে ও বেদমভাবে প্রহার করে কয়েক লাখ টাকা লুট করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটেছে। হামলায় মারাত্মকভাবে আহত মো. করিম নামে একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ধুলদি রেলগেট বাজার এলাকায় মেসার্স মল্লিক ট্রেডার্স নামে বড় ধরনের একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। এদিন সকাল ১০টার দিকে ২০-২৫ বছরের একটি কিশোর গ্যাংয়ের দল ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালায়। এসময় প্রতিষ্ঠানের ম্যানেজার মো. রুবেলকে ক্যাশ বাক্সের চাবি দিতে বলে। তিনি চাবি না দিলে তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে চাবি ছিনিয়ে নেয়।

প্রতিষ্ঠানের মালিকের ভাই মো. করিম এসময় কিশোর গ্যাং সদস্যদের বাধা দিলে তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। হামলাকারীরা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্স ভেঙে সেখান থেকে কয়েক লাখ টাকা নিয়ে চলে যায়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহত মো. করিমকে হাসপাতালে নিয়ে যায়।

প্রতিষ্ঠানের ম্যানেজার মো. রুবেল জানান, কিশোর বয়সের ১২ থেকে ১৫ জন তাদের প্রতিষ্ঠানে দেশীয় অস্ত্র নিয়ে প্রবেশ করে। এসময় তারা ক্যাশ বাক্সের চাবি চায়। চাবি না দিলে তারা আমাকে কুপিয়ে চাবি নিয়ে যায় এবং ৬ লাখ টাকা নিয়ে যায়। তিনি কয়েকজনকে চিনতেও পেরেছেন বলে জানান।

প্রতিষ্ঠানের মালিক জাহিদুল ইসলাম সেকেন বলেন, যারা প্রতিষ্ঠানে হামলা করে টাকা লুট করে নিয়েছে, তাদের সাথে কোনো বিরোধ ছিল না। এই গ্যাংয়ের সদস্যরা মাদকসেবন ও বিক্রির সাথে জড়িত। তারা প্রতিষ্ঠান থেকে টাকা লুট করার জন্যই হামলা চালিয়েছে।

তিনি বলেন, কিশোর গ্যাংয়ের সদস্যরা তার ভাই করিমকে কুপিয়ে ও বেদমভাবে প্রহার করেছে। তার মাথা ও কানের পাশে ৬টি সেলাই দেওয়া হয়েছে। পিটিয়ে শরীরের বিভিন্ন স্থান জখম করেছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল জানান, ব্যবসাপ্রতিষ্ঠানে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর