৬ মে, ২০২২ ২১:১০

বগুড়ায় ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় ট্রাকচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

প্রতীকী ছবি

বগুড়ায় ট্রাকচাপায় নাওয়াজ আল ফাইমান ইবনে মজিদ ওরফে বাপ্পী (২৫) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সোয়া ৭টায় বনানী আঞ্চলিক বীজাগারের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাপ্পী শাজাহানপুর উপজেলার ফুলতলার আব্দুল মজিদের ছেলে। বাপ্পী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করতেন।

এতে মোটরসাইকেল থাকা আরও দুই যুবক গুরুতর আহত হয়েছেন। তারা হলেন ফুলদিঘী এলাকার আল মামুনের ছেলে অভি (২১) এবং একই এলাকার আইয়ুব হোসেনের ছেলে পিয়াল (২৪)। তারা বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করেছে পুলিশ। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাপ্পী তার মোটরসাইকেলে অভি ও পিয়ালকে পিছনে নিয়ে ফুলতলা থেকে বনানীর দিকে যাচ্ছিলেন। আঞ্চলিক বীজাগারের সামনে ঢাকাগামী একটি ট্রাককে ওভারটেক করার সময় ধাক্কা লেগে তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই বাপ্পী নিহত হন। পরে গুরুতর আহত অভি ও পিয়ালকে শজিমেক হাসপাতালে পাঠানো হয়। ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর