৯ মে, ২০২২ ১৩:১৯

চাঁদপুরে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নেয়ামত হোসেন, চাঁদপুর

চাঁদপুরে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রতীকী ছবি

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। নারীর নাম রুপা বেগম (২৮)। সোমবার সকাল ১১টায় ওই এলাকার ধনপর্দ্দি গ্রামের মজিদ প্রদানিয়া বাড়ি থেকে রুপার মরদেহ মডেল থানা পুলিশ উদ্ধার করে।

রুপা একই ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার নাছির দেওয়ানের স্ত্রী। তার দু’টি পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর রুপার স্বামী নাছির দেওয়ান পলাতক। রুপার বাবার বাড়ি সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের কমলাপুর গ্রামে।

স্থানীয় বাসিন্দা লিটন জানান, নাছির দেওয়ান স্ত্রী-সন্তান নিয়ে মজিদ প্রধানিয়ার বাড়িতে ভাড়া ছিলেন। পেশায় তিনি রংমিস্ত্রি। গতকাল রবিবার দিবাগত রাতের কোনো এক সময়  হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। কী কারণে এই ঘটনা কেউই এ মুহূর্তে বলতে পারছে না। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি, গোয়েন্দা পুলিশ, পিবিআই ও  পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক  রবিউল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণসহ ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর