১৬ মে, ২০২২ ২০:৪১

গাছের ডাল থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি

গাছের ডাল থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরের গাছের ডালে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের শিতলাইপাড়া চন্ডিপুরের সিরাজুল ইসলামের মেহেগুনি বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূর নাম মঞ্জিরা খাতুন (৩৫)। গলায় শাড়ি পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, রিফায়েতপুর ইউনিয়নের শিতলাইপাড়া গ্রামের মিনহাজের স্ত্রী মঞ্জিরা গৃহকর্মী হিসেবে কাজ করতেন দৌলতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও ঠিকাদার ছাদেকুজ্জামন খান সুমনের মাস্টার পাড়ার বাসভবনে। ওই বাড়িতেই তিনি থাকতেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান জানান, সোমবার সকালে মেহেগুনি বাগানের ছোট্ট একটা শিশু গাছে গলায় শাড়ি পেঁচানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় মঞ্জিরার লাশ। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে নানা গুঞ্জন সৃষ্টি হওয়ায় ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

স্থানীয়রা জানান, আগের দিন রবিবার মঞ্জিরা খাতুন মায়ের বাড়ি বেড়াতে যান। বিকালে খাওয়া-দাওয়া করে আবার গৃহকর্তা ছাদেকুজ্জামন খান সুমনের মাস্টার পাড়ার বাড়ির উদ্দেশে রওনা হন। এরপর থেকেই নিখোঁজ ছিলেন মঞ্জিরা। এলাকাবাসী এটিকে হত্যাকাণ্ড বলে দাবি করে সঠিক তদন্তের দাবি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর