১৯ মে, ২০২২ ০৮:৫৯

টেকনাফে ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক ২

টেকনাফ প্রতিনিধি

টেকনাফে ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক ২

কক্সবাজার টেকনাফ সদরের মেরিন ড্রাইভ সংলগ্ন দরগাহ ছড়া রাস্তা ওপরে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম (৩০) ও সৈয়দুল ইসলাম (২৫) নামে দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) টেকনাফ জোনের সদস্যরা। তারা টেকনাফ সদর ইউনিয়নের ১ ওয়ার্ডের মিঠাপানির ছড়া এলাকার বাসিন্দা।

গতকাল বুধবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের দরগাহছড়াস্থ মেরিন ড্রাইভের পূর্বপাশে রাস্তা উপর থেকে ১০ হাজার ইয়াবাসহ তাদের আটক করা হয় বলে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ গণমাধ্যমকে এসব তথ্য
নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার রাতে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের উপ-পরিদর্শক আজাদ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক টিম টেকনাফ সদর ইউপির দরগারস্ত বিজিবি রোডের মাথায় মেরিন ড্রাইভ সড়কের পূর্বপাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। এ সময় টেকনাফ মিঠা ছড়ার বাসিন্দা মো. জাহাঙ্গীর আলম (৩০) এর ডান হাতে থাকা শপিং ব্যাগের ভেতরে তল্লাশি চালিয়ে ৬ হাজার ইয়াবা ও একই এলাকার সৈয়দুল ইসলাম (২৫) এর ডান হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৪ হাজার পিস হাজার ইয়াবা সর্বমোট ১০ হাজার পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। 

তিনি আরও জানান, আটক আসামিদের বিরুদ্ধে উপ-পরিদর্শক আজাদ উদ্দিন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর