২২ মে, ২০২২ ১৯:১৮

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কারাগারে

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যান কারাগারে

কুষ্টিয়া ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে রিপন (২৮) নামে প্রতিপক্ষের এক যুবকের উপর হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখমের অভিযোগে করা দায়েরকৃত মামলায় ভেড়ামারা উপজেলা যুবজোটের সভাপতি ও উপজেলার চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাফিজ তপনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার দুপুরে জেষ্ঠ্য বিচারিক আদালতের হাকিম জুয়েল রানার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানান এই মামলার এজাহার ভুক্ত ১নং আসামি জাসদ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন। আদালত শুনানি শেষে জামিন আবেদন না মঞ্জুর করেন।
তবে এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ তপনের স্ত্রী রুমানা হাফিজ শিখার অভিযোগ, রিপনের উপর হামলার ঘটনার সময় ঘটনাস্থল থেকে প্রায় সাড়ে ৫ কি.মি. দুরত্বে চন্ডিপুরে আমাদের বাড়িতে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন তপন। অথচ এই মামলার এজাহারকারী উল্লেখ করেছেন ঘটনার সময় হুকুমদাতা হিসেবে তিনি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এটা সম্পূর্নরূপে মিথ্যা বানোয়াট ও মনগড়া অভিযোগ এনে হীন উদ্দেশ্যে রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আমার পরিবারকে বিপন্নের মুখে ঠেলে দিচ্ছেন। আমিও চাই রিপনের উপর হামলার ঘটনাটি সঠিক তদন্তে প্রকৃত দোষীরা শাস্তি পাক।
   
আদালত পুলিশের উপপরিদর্শক শিপন বলেন, রিপন নামের যুবকের উপর হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে গরুতর রক্তাক্ত জখমের অভিযোগে ভেড়ামারা থানায় ওই যুবকের চাচাতো ভাই বাদি হয়ে করা মামলার ১নং হুকুম দাতা আসামী হিসেবে আব্দুল হাফিজ তপন মামলার তদন্ত কার্যক্রমে নানাভাবে প্রভাবিত করতে পারেন এমন শংকার বিষয় আদালতকে অবহিত করায় আদালত তার জামিনাবেদন না মঞ্জুর করেছেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর