২৮ মে, ২০২২ ২২:২১

দিনাজপুরে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

দিনাজপুরে পুনর্ভবা নদীর পানিতে পিছলে পড়ে ইফতি রহমান সাকিন নামে এক স্কুলছাত্র তলিয়ে যায়। পরে ডুবুরিরা অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৪টায় তার মৃতদেহ উদ্ধার করে। শনিবার দুপুর ১টার দিকে দিনাজপুর সদরের পৌর এলাকার লালবাগ গোরস্থান সংলগ্ন পূনর্ভবা নদীতে এ ঘটনা ঘটে। 

মৃত ইফতি রহমান সাকিন(১৫) দিনাজপুর শহরের লালবাগ এলাকার সাইফুর রহমানের ছেলে এবং চেহেলগাজী শিক্ষা নিকেতনের ৯ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর ১টার দিকে নানা ইদ্রিস আলীর সঙ্গে নদীর ধারে লিচু বাগানে যায় ইফতি রহমান সাকিনা। সেখানে নানার সঙ্গে বাগান পরিষ্কার কাজ করে সে। এক পর্যায়ে নানার অগোচরে পাড়ে এসে নদীতে হাত-মূখ ধোওয়ার জন্য পানিতে নামে ইফতি। এসময় পা পিছলে পানির নিচে তলিয়ে যায় সে। পাশে দাঁড়িয়ে থাকা এক যুবক বিষয়টি দেখে চিৎকার দিলে ইফতির নানা ছুটে আসেন। ততক্ষণে সাকিন নদীর পানিতে তলিয়ে যায়। খোজাখুজি করে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেয়া হয়। 

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মঞ্জিল হক জানান, স্থানীয়দের ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি রংপুর ফায়ার সার্ভিসকে জানানো হয়।পরে রংপুর থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর বিকাল সাড়ে ৪টায় তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। পরে নিহতের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর