২৯ মে, ২০২২ ০০:৪৬

নোয়াখালীতে অনিবন্ধিত ৯ ক্লিনিক সিলগালা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে অনিবন্ধিত ৯ ক্লিনিক সিলগালা

নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় অনিবন্ধিত হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে প্রশাসন। এতে জেলার বেগমগঞ্জ উপজেলায় ৩টি, সোনাইমুড়ীতে ২টি, সেনবাগে ২টি, চাটখিলে ১টি এবং সদরে ১টি ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়েছে।

শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় প্রশাসন অভিযানে এই ব্যবস্থা নেয়।

সিলগালা করা প্রতিষ্ঠানগুলো হলো- বেগমগঞ্জ উপজেলার ছয়ানি বাজারের মালিহা ডায়াগনস্টিক অ্যান্ড ডায়বেটিস সেন্টার, রাজগঞ্জ বাজারের বিসমিল্লাহ ডায়াগনস্টিক সেন্টার, বাংলাবাজারের নিউ চৌধুরী প্যাথলজি ল্যাব, সোনাইমুড়ী উপজেলার আল হাবিব হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, কাশিপুরের লাইফ লাইন প্যাথলজি, সেনবাগ উপজেলার কানকিরহাটের সিটি ডায়াগনস্টিক সেন্টার, ছাতারপাইয়া বাজারের জেনুইন ডায়াগনস্টিক ল্যাব অ্যান্ড কনসালটেশন সেন্টার, চাটখিল উপজেলার এশিয়ান ফিজিওথেরাপি সেন্টার এবং সদর উপজেলার দত্তেরহাটের নোয়াখালী ইসলামিয়া চক্ষু হাসপাতাল।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকাল থেকে জেলার উপজেলাগুলোতে পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নিবন্ধনহীন ৮টি ও শুক্রবার বিকালে চাটখিল উপজেলার ১টি প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়। নিবন্ধনহীন ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর