৭ জুন, ২০২২ ১৩:৪০

জয়পুরহাটে হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের অভিষেক

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের অভিষেক

জয়পুরহাটে জেলা হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও শপথ গ্রহণ সোমবার রাতে সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জয়পুরহাট পৌর সভার মেয়র ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট জেলা সম্মিলিত শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য রাহাত হোসেন জনি, রাব্বু মিয়া নুরু প্রমুখ। 

গত ২৭ মে অনুষ্ঠিত জয়পুরহাট হোটেল ও রেস্তোরাঁ শ্রমিক  ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে একরামুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে ইবনে সিনা মাছুম সহসভাপতি আখতারুজ্জামান, সহ সাধারণ সম্পাদক লাবলু মিয়া, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, কোষাধ্যক্ষ এজমুল হক, দপ্তর সম্পাদক হামিদুল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক রাজু আহম্মেদ, সদস্য পদে  ফাতেমা বেগম, নয়া মিয়া ও মাহাবুব হোসেন নির্বাচিত হন।

নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও শপথ গ্রহণ শেষে সংগঠনটির নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ব্যাটারি চালিত অটোরিকশার চাবি ওএলইডি  টেলিভিশন তুলে দেন জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর