২৫ জুন, ২০২২ ১১:৩৬

পদ্মা সেতু উদ্বোধন: বাগেরহাটে আনন্দ র‌্যালি-মেলা

বাগেরহাট প্রতিনিধি

পদ্মা সেতু উদ্বোধন: বাগেরহাটে আনন্দ র‌্যালি-মেলা

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নববধূর সাজে সেজেছে বাগেরহাট। শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসনের উদ্যোগে পদ্মা সেতু সংক্রান্ত বিভিন্ন ব্যানার-ফেস্টুন ও প্লাকার্ড নিয়ে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে সপ্তাহব্যাপী পদ্মা সেতু আনন্দ মেলার উদ্ধোধন করা হয়।

র‌্যালিতে অংশ নেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে এম আরিফুল হকসহ জেলা ও পুলিশ প্রশাসন, শিক্ষা, স্বাস্থ্য, সড়ক বিভাগসহ সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষর্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ।

আনন্দ র‌্যালিতে সুসজ্জিত পিকআপে বাউল শিল্পীরা পদ্মা সেতুর গান পরিবেশন করেন। র‌্যালি শেষে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে সপ্তাহব্যাপী পদ্মা সেতু আনন্দ মেলার উদ্ধোধন শেষে অনুষ্ঠান সকলকে দেখানোর জন্য স্বাধীনতা উদ্যানে প্রজেক্টরের মাধ্যমে প্রধানমন্ত্রীর পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখানো কর্মসূচি শুরু হয়। জেলা ছাড়াও উপজেলাগুলোতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, পদ্মা সেতু নিয়ে বাগেরহাটের সাধারণ মানুষরা আনন্দ-উচ্ছ্বাস করছে, তাতে জেলা প্রশাসনও সামিল হয়েছে। জেলা ও ৯টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনন্দ র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আনন্দ মেলাসহ রয়েছে নানা আয়োজন। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় সম্প্রচারেরও ব্যবস্থা করা হয়েছে বলে জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর