২৫ জুন, ২০২২ ১৯:০২

ফেনীতে শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

ফেনী প্রতিনিধি

ফেনীতে শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

ফেনীর দাগনভূঞায় মিফতাহুল জান্নাত অপ্রা (৫) নামে প্রাক-প্রাথমিক শ্রেণির এক কন্যা শিশুকে গাছের লতার সাথে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

আজ শনিবার দুপুরে উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের নেয়াজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে এই ঘটনা ঘটে।অপ্রা স্থানীয় বক্সআলী ভূঞা বাড়ির ওসমান গনির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী। 
 
নিহত শিশুর ফুপি তোহরা আক্তার বিউটি জানান, স্কুলটি অপ্রাদের বাড়ির পাশেই। অপ্রা বিদ্যালয়ে ক্লাস চলার ফাঁকে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুঁজির পর বিদ্যালয়ের পেছনে কবরস্থানের ঝোপের মধ্যে একটি গাছের সঙ্গে তার ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়। 

খবর পেয়ে পুলিশ, র‌্যাব, সিআইডিসহ আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক দল ঘটনাস্থলে আসে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সোনাগাজী ও দাগনভূঞা থানার সার্কেল অফিসার মাসকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষ না হওয়া পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত জানানো যাচ্ছে না। তবে প্রাথমিক ধারণা করা হচ্ছে, শিশুটিকে শারীরিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর