২৬ জুন, ২০২২ ১৩:৫৩

রাজবাড়ীতে অবৈধ পাচারবিরোধী দিবস অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে অবৈধ পাচারবিরোধী দিবস অনুষ্ঠিত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

"মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি"- প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধপাচার বিরোধী আন্তর্জতিক দিবস ২০২২ পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রবিবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে রাজবাড়ী জেলা প্রশাসক ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে বঙ্গবন্ধু চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষ হয়। র‌্যালিতে জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারসহ জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচন সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, রাজবাড়ীতে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী কর্যক্রম কঠোরভাবে পরিচালিত হচ্ছে। রাজবাড়ী জেলা পুলিশ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কাজ করে যাচ্ছেন।

আলোচনা সভায় রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসক দিলীপ কুমার কর, অতিরিক্ত জেলা প্রশাসক (সর্বিক) মো.মাহবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক সূর্বণা রাণী সাহা সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আসা ব্যক্তিরা বক্তব্য রাখেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর