২৭ জুন, ২০২২ ২১:১২

পদ্মায় ট্রলারডুবির ২ দিন পর ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

পদ্মায় ট্রলারডুবির ২ দিন পর  ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

ছাত্রলীগ নেতা আল আশরাফ তামিম

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়া শেষে নদীতে ট্রলারডুবিতে নিখোঁজ ছাত্রলীগ নেতা আল আশরাফ তামিমের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকালে শরীয়তপুর জেলার জাজিরা থানার কুন্ডেরচর ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ চিডার চর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে তামিমের ভগ্নিপতি ইউনুস মিয়াসহ নিকটাত্মীয়রা তার পোশাক দেখে লাশ শনাক্ত করেন।

তামিম (২৫) ভোলার চরফ্যাশন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ছিলেন।

গত শনিবার দুপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শেষে কাঁঠালবাড়ি ঘাট থেকে ট্রলারে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে দুর্ঘটনা ঘটে। এতে ছাত্রলীগ নেতা তামিমসহ কয়েকজন নিখোঁজ হন।

স্থানীয়রা জানান, সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের পর কয়েকজন মিলে কাঁঠালবাড়ি ঘাট থেকে ট্রলারে মাওয়া ঘাটে যাওয়ার পথে মাঝ নদীতে প্রবল ঢেউয়ের তোড়ে ট্রলারটি ডুবে যায়। এ সময় পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার স্পিডবোট নিয়ে দুর্ঘটনাস্থলের পাশ দিয়ে যাচ্ছিলেন। মাঝ নদীতে এই দৃশ্য দেখে সচিব তার বোট থেকে দড়ির সাহায্যে তাদেরকে উদ্ধার করেন। তবে চরফ্যাসন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফসার তামিমকে উদ্ধার করা যায়নি। ঘটনার পর তামিমের মামাতো ভাই মিজানুর রহমান ওই দিনই (শনিবার) বিকালে নবগঠিত পদ্মাসেতু (উত্তর) থানায় একটি সাধারণ ডায়েরি করেন ( জিডি নং ১০৫)।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর