২৭ জুন, ২০২২ ২১:৪৩

ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

শেরপুর প্রতিনিধি

ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

ঝিনাইগাতীতে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

শেরপুরের ঝিনাইগাতীতে বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ৪০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে পৃথকভাবে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় পরিষদ ও শেরপুর জেলা শাখার উদ্যোগে ঝিনাইগাতী উপজেলা সাব-রেজিস্ট্রার অফিস প্রাঙ্গণে ত্রাণ বিতরণ করেন জেলা রেজিস্ট্রার ও আয়োজক সংগঠনের শেরপুর জেলা শাখার সভাপতি মো. হেলাল উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে শেরপুর সদর উপজেলা সাব-রেজিস্ট্রার মো. আবুল কাশেম, ঝিনাইগাতী উপজেলা সাব-রেজিস্ট্রার মো. হজরত আলী, জেলা নকলনবীশ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামানসহ সাব-রেজিস্ট্রার অফিসের অন্যান্য কর্মকর্তা, দলিল লেখকরা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী হিসেবে পাঁচ কেজি চাল, দুই কেজি আলুসহ বিভিন্ন খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

এছাড়া একইদিন বিকেলে ঝিনাইগাতীস্থ জেলা পরিষদের ডাকবাংলোতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে প্রায় ১৮০ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-পরিচালক হায়দার আলী, নির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামছুন্নাহার কামাল, যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নীসহ অন্যান্যরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর