৩০ জুন, ২০২২ ১৮:১৩

কুড়িগ্রামে বাবলু হত্যায় পাল্লাপাল্টি মানববন্ধন ও সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বাবলু হত্যায় পাল্লাপাল্টি মানববন্ধন ও সমাবেশ

কুড়িগ্রামে ছাত্রলীগ কর্মী শামীম আশরাফ বাবলু হত্যায় পাল্টাপাল্টি সমাবেশ ও মানববন্ধন করেছে জেলা ছাত্রলীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ। বৃহস্পতিবার দুপুরে জেলা ছাত্রলীগ বাবলু হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারে কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে দেড়ঘন্টা সড়ক অবরোধ করে মানববন্ধন সমাবেশ করে। অপরদিকে, সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগ ও এলাকাবাসীর ব্যানারে শহরের ত্রিমোহনী বাজারে ঘড়যন্ত্রমূলক মামলা থেকে ইউনিয়ন চেয়ারম্যান লিটন মিয়ার নাম প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

এদিকে, এ হত্যাকান্ডের ঘটনায় পুলিশ এক নম্বর আসামি রাশেদা বেগমকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে সদর থানা পুলিশ। কুড়িগ্রাম প্রেস ক্লাবের সামনে সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন বাবলুর পিতা শহিদুল ইসলাম, বাবলুর মা মনোয়ারা বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ প্রমুখ।

অপরদিকে, ত্রিমোহনীতে ষড়যন্ত্রমূলকভাবে হত্যা মামলায় দেয়ার প্রতিবাদে সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ মজুনু, বেলগাছা মহিলা ইউপি সদস্য আনোয়ারা বেগম, আমির হোসেন, সুমা আক্তার প্রমুখ। এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক নম্বর আসামি রাশেদা বেগমকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর